আজ- রবিবার, ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

সিংড়ায় চালককে হাত-পা বেঁধে মারধর করে অটোভ্যান ছিনতাই!

সিংড়া উপজেলা প্রতিনিধি:

আলিফ বিন রেজা:

নাটোরের সিংড়ায় মোঃ নাঈম হোসেন (১৫) নামে এক অটোভ্যান চালক’কে হাত-পা বেঁধে অস্ত্রর ভয় দেখিয়ে অটোভ্যান ছিনতাই করে পালিয়েছে দুর্বৃত্তরা। অটোভ্যান চালক নাঈম হোসেন সে সিংড়া উপজেলার ইটালী ইউনিয়নের পশ্চিম কালাইকুড়ি গ্রামের বাবু ফকিরের ছেলে। বৃহস্পতিবার ৬ অক্টোবর সন্ধ্যা সাতটার দিকে সিংড়া উপজেলার জামতলী-বামিহাল বাজারের রাস্তায় ডাকাত গাড়ী নামক স্থানে এ ঘটনা ঘটে।

 

অটোভ্যান চালক নাঈম হোসেন জানায়, আমি জামতলী বাজার থেকে চারজন যাত্রী নিয়ে বিনগ্রাম বাজারে নামিয়ে দিয়ে জামতলী বাজারের দিকে ফিরে আসার পথে ডাকাত গাড়ী নামক স্থানে ৮/৯ জন আমাকে গাছের সাথে হাত-পা বেঁধে মারধর করে অস্ত্রের ভয় দেখিয়ে অটোভ্যান নিয়ে ঘটনাস্থল থেকে চলে যায়। পরে অন্য লোকজন কে দেখে তাদের ডাক দিলে তাহারা এসে আমার হাত-পায়ের বাধন খুলে দেয়। আমি তাদের দেখে মুখ চিনেছি কিন্ত তাদের ঠিকানা জানিনা। তবে তাদের পুনরায় দেখলে চিনতে পারবো।

 

এলাকাবাসী সূত্রে জানা যায়, এর আগে স্থানীয়দের কড়া নজরে এই সকল ছিনতাই কারীদের কড়া বিচার করা হয়েছিল ও নিয়মিত থানা পুলিশের কড়া পাহাড়া ছিল তাই এই রাস্তা দিয়ে জনগণ নির্ভয়ে চলাচল করতে পারতো। যে রাস্তায় চালকদের চলাফেরা নিরাপদ নয় সেই রাস্তায় জনগণ চলবে কিভাবে? এলাকাবাসী ও থানা পুলিশ এর কড়া নজর রাখার দাবি জানিয়েছেন স্থানীয়রা।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর