আজ- রবিবার, ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

সিংড়ায় পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রয়ের অভিযোগে আটক-৬

সত্যবার্তা ডেস্ক:

নাটোরের সিংড়ায় পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রয়ের অভিযোগে ৬ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। রবিবার (২৩ অক্টোবর) বিকেল ৫টা থেকে রাত ৮টা পর্যন্ত উপজেলার কালিগঞ্জ বাজারে পরিচালিত এই অভিযানে তাদের গ্রেপ্তার করে র‌্যাব।

 

সোমবার সকালে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে গণমাধ্যম কর্মীদের বিষয়টি নিশ্চিত করেন র‍্যাব। গ্রেপ্তারকৃতরা হলেন, কালিগঞ্জ বাজারের মৃত ছহির উদ্দিনের ছেলে আঃ মজিদ (২৬), মল্লিকপাড়া গ্রামের শরিফুল ইসলামের ছেলে রানা প্রামানিক (২৮), বড়গাছা গ্রামের রমণী সরকারের ছেলে অসীম কুমার (২৩), পূর্ব বাহাদুরপুর গ্রামের বলরাম হালদারের ছেলে বকুল হালদার (৩০), বড়গাছা গ্রামের বরেন্দ্র নাথের ছেলে গোবিন্দ কুমার (২২) ও সনাতন সূত্রধরের ছেলে সজল কুমার সুত্রধর (৩০)।

 

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ সিপিসি-২ নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন এর নেতৃত্বে একটি দল রবিবার বিকেল ৫টা থেকে রাত ৮টা পর্যন্ত সিংড়া উপজেলার কালীগঞ্জ বাজারে একটি অভিযান পরিচালনা করে। এসময় পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রয়ের অপরাধে ওই ৬ জন অসাধু পর্নোগ্রাফি বিক্রেতাকে গ্রেপ্তার করে।

 

 

র‌্যাব আরও জানায়, গ্রেপ্তারকৃতরা অনেকদিন থেকেই পর্নোগ্রাফি সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে এলাকার যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের কাছে বিক্রয় করে বিপদগামী করে আসছে। এসময় তাদের ব্যবহৃত ৬টি সিপিইউ, ১৪টি হার্ডডিক্স, ৬টি মনিটরসহ কম্পিউটারের বিভিন্ন সরঞ্জাম জব্দ করা হয়।

 

অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ হোসেন জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা জানিয়েছে যে, তারা জব্দকৃত পর্নোগ্রাফি সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে এলাকার যুবক ও স্কুলগামী শিক্ষার্থীদের কাছে বিক্রয় করে আসছিলো। পরে তাদের বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে মামলা দায়েরের পর সিংড়া থানায় হস্তান্তর করা হয়।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর