আজ- বৃহস্পতিবার, ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

সিংড়ায় পাকুরিয়া গ্রামে সাবেক ইউপি মেম্বারের নেতৃত্বে তান্ডব,ভাংচুর লুটপাট

সিংড়া উপজেলা প্রতিনিধি:

আলিফ বিন রেজা:

নাটোরের সিংড়ায় ৩নং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফুর ইসলাম আরিফ এর নির্দেশে এবং সাবেক ইউপি সদস্য আলিফ এর নেতৃত্বে পাকুরিয়া গ্রামে ২টি বাড়ি ও ৬টি দোকান ভাংচুর ও লুটপাট করা হয়েছে। একই সময় স্থানীয় ইউপি সদস্য জাহাঙ্গীর আলমের কর্মীদের মারপিট ও মেম্বারের অফিস ঘর ভাংচুরের অভিযোগ উঠেছে।

 

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার ২৬ শে সেপ্টেম্বর দুপুর থেকেই ইটালী ইউনিয়ন পরিষদে লোকজন জমা হতে থাকে। ইউনিয়নের বিভিন্ন এলাকা থেকে লোকজন ভাড়া করে ট্রাক, টেম্পু যোগে সোমবার বিকাল ৪টায় পাকুরিয়া গ্রামে প্রবেশ করে সন্ধ্যা ৬টা পর্যন্ত তান্ডব চালায়। এসময় আতংকে মানুষ ছুটাছুটি করতে থাকে, এসময় আহসান হাবিবের ইলেকট্রনিকস দোকান, হাসানের মনোহারি দোকান, ভুট্টোর চা দোকান, রানার হোটেল, ফরিদের চায়ের দোকান ভাংচুর ও লুটপাট করা হয়। এবং টিপু ও আঃ আজিজের বাড়ি ভাংচুর করা হয় এবং বর্তমান মেম্বারের অফিস ভাংচুর করা হয়। 

জানা যায়, রবিবার সন্ধ্যায় পাকুরিয়া জামে মসজিদের ইমাম নিয়োগ করে সাবেক ইউপি সদস্য গ্রুপ। সাবেক ইউপি সদস্যের বাড়ি পার্শবর্তী হওয়ায় চেয়ারম্যানের প্রভাবে ইমাম নিয়োগ নিয়ে দুপক্ষের মধ্যে হাতাহাতি হয়। সোমবার সকালে বর্তমান মেম্বার সহ কয়েকজন কে আসামী করে থানায় অভিযোগ করে সাবেক মেম্বার গ্রুপ।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর

সাক্ষাৎকার