আজ- বৃহস্পতিবার, ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

সিংড়ায় রিক্সা ভাড়া না দিয়ে চালকের শ্যালক’কে পিটিয়ে আহত”

সিংড়া উপজেলা প্রতিনিধি:

আলিফ বিন রেজা:

নাটোরের সিংড়া পৌর-কমিউনিটি সেন্টারের সামনে রিক্সার  ভাড়া চাওয়া’কে কেন্দ্র করে দিনমজুর অসহায় রিক্সা চালক ইয়াছিন আলী এবং তার শ্যালক জীবন হোসেন’কে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে স্থানীয় কিশোর গ্যাং বরাত হোসেনের বিরুদ্ধে। আহত জীবন সিংড়া উপজেলার সরকার পাড়া মহল্লার বাসিন্দা।

 

বৃহস্পতিবার ২৯ শে সেপ্টেম্বর রাত আনুমানিক ৯:৩০ ঘটিকার সময় সিংড়া মৎস্য আড়ৎ সংলগ্ন এই ঘটনা ঘটে বলে জানা যায়। অভিযুক্তরা হলেন, একই এলাকার বাবু প্রাং এর ছেলে বরাত আলী, আমিন সওদাগরের ছেলে লাবু প্রাং সহ বাবু, আকাশ হোসেন, রিদয় প্রাং, এবং স্বাধীন প্রাং তাদের সকলেই সরকার পাড়া মহল্লার বাসিন্দা।

 

আহত জীবন হোসেনের স্ত্রী জনান, তার ভাই ইয়াছিন আলী উপজেলার বিভিন্ন স্থানে রিক্সা চালিয়ে জীবিকা নির্বাহ করেন। প্রতিদিনের ন্যায় সেদিনও রিক্সা নিয়ে বের হয়ে যাত্রী কে নিয়ে গন্তব্যে পৌঁছে দিয়ে তার পাপ্য ভাড়া ১০ টাকা চাহিবা মাত্র তারা রিক্সার চাকার হাওয়া বের করে দিয়ে গায়ের জোর দেখিয়ে বলে টাকা দিবোনা। তর্ক-বিতর্কের এক পর্যায়ে রিক্সা চালক ইয়াছিন দিশাহারা হয়ে তার শ্যালক জীবন’কে ডেকে আনলে তারা দুজনকেই দফায় দফায় মারধর করে। জীবনের স্ত্রী স্থানীয় লোকজনের সহযোগিতায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

 

সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নুরে আলম সিদ্দিকী বলেন, ঘটনার পরে লিখিত অভিযোগ পেয়েছি। এ বিষয়ে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যাবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর

সাক্ষাৎকার