আজ- বুধবার, ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

সিংড়া থানার নবাগত ওসির সঙ্গে মতবিনিময়।

সিংড়া উপজেলা প্রতিনিধি:

আলিফ বিন রেজা:

নাটোরের সিংড়ায় নবাগত ওসি মিজানুর রহমান এর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুর ১ টায় এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন, চলনবিল মিডিয়া প্রেসক্লাবের সভাপতি আবু সাঈদ খান, সহ-সভাপতি ইব্রাহিম হোসেন, শ্রী শীতল সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক তীর্থ কুন্ডু, সদস্য আলিফ বিন রেজা ও বেল্লাল হোসেন প্রমুখ।

 

সভায় নবাগত ওসি মিজানুর রহমান সিংড়া উপজেলার আইনশৃঙ্খলা, মাদক নিয়ন্ত্রণে সকলের সহযোগিতা কামনা করেন। যে কোন অপরাধ দমনে সবাইকে সজাগ থাকার আহ্বান জানান। এসময় তিনি সিংড়া থানার নতুন ভবন নির্মান এবং আধুনিকায়ন এর জন্য মাননীয় আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপির সহযোগিতা কামনা করেন। পরে তিনি সার্বিক আইনশৃঙ্খলা উন্নয়নে বিগত দিনের মতো সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

 

এসময় চলন বিল মিডিয়া প্রেসক্লাবের সভাপতি আবু সাঈদ খান বলেন, সিংড়ার সার্বিক আইনশৃঙ্খলা উন্নয়ন, উপজেলার সকল সমস্যা তুলে ধরে সমাধানে জনপ্রতিনিধি, উপজেলা ও পুলিশ প্রশাসন কে অবহিত সহ সবসময় সহযোগিতা করে আসছে। আগামীতেও এই ধারা অব্যহত থাকবে এবং চলনবিল মিডিয়া প্রেসক্লাবের সকল সদস্য সততা, নিষ্ঠা ও পরিশ্রমের মাধ্যমে উপজেলার জনগনের পাশে থেকে সার্বিক উন্নয়নে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর