আজ- বৃহস্পতিবার, ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

সিংড়া পৌর আ”লীগের সাধারণ-সম্পাদক পদপ্রার্থী একমাত্র সাজ্জাদ

সত্যবার্তা ডেস্ক:

আগামীকাল ১ অক্টোবর শনিবার নাটোরের সিংড়া পৌর আ’লীগের ত্রিবার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হবে। এই কাউন্সিলের মাধ্যমে আগামী তিন বছরের জন্য গঠিত হবে পৌর আ’লীগ। এবং ওই মেয়াদের মধ্যেই জাতীয় নির্বাচন হওয়ায় এই কাউন্সিল’কে অত্যন্ত গুরুত্ব সহকারে দেখছেন উপজেলা আ’লীগের নেতাকর্মীরা। এই জন্য কাউন্সিল’কে সফল ও সার্থক করতে নিরলস পরিশ্রম করছেন আইসিটি প্রতিমন্ত্রী এডভোকেট জুনাইদ আহমেদ পলক সহ উপজেলা আ’লীগ। ওই কমিটির একটি গুরুত্বপূর্ণ পদ সাধারণ সম্পাদক। তবে এখন পর্যন্ত ওই পদ প্রত্যাশী শুধুমাত্র একজন। তিনি হলেন তরুণদের জন্য অভিজ্ঞ নেতৃত্ব মোঃ সাজ্জাদ হোসেন।

সাজ্জাদ হোসেন এর ব্যাপারে জানতে চাইলে, সিংড়া পৌরসভার ১০ নম্বর ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর আব্দুল আওয়াল রিংকু বলেন। বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের অভূতপূর্ব উন্নতি হয়েছে। দেশের মানুষের বিদ্যুতের চাহিদা,খাদ্য উৎপাদন ও যোগাযোগ ব্যবস্থায় উন্নয়ন চোখে পড়ার মতো। এমনকি ডিজিটালাইজেশনেও বিশ্বে রোল মডেল এখন বাংলাদেশ। দেশের এই উন্নয়নের ধারাবাহিকতা চলমান রাখতে আবারো সিংড়ায় এমপি পদে, তরুণ প্রজন্মের নেতৃত্ব হিসাবে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এবং প্রধানমন্ত্রী হিসাবে শেখ হাসিনা সহ দেশের ক্ষমতায় আবারো আ’লীগ সরকার’কে পুনরায় দেখতে চায় সিংড়ার আপামর জনসাধারণ। আর এটা করতেই জুনাইদ আহমেদ পলকের পাশে প্রয়োজন সাজ্জাদ হোসেন এর মতো তরুণ নেতৃত্ব।

কাউন্সিলর আব্দুল আওয়াল রিংকু দাবী করেন, জুনাইদ আহমেদ পলক এমপি হওয়া থেকে শুরু করে সিংড়া পৌরসভার বিভিন্ন ওয়ার্ড কমিটি ছাড়াও প্রতিটি ইউনিয়নের ওয়ার্ড কমিটিতেও এসেছে একঝাঁক উদ্যমী তরুণ,কর্মঠ নেতৃত্ব যা পলকের রাজনৈতিক দূরদর্শিতায় সম্ভব হয়েছে। এর মধ্যেই আসন্ন পৌর কাউন্সিলে সাধারণ সম্পাদক প্রার্থী সাজ্জাদ হোসেন একজন। সাজ্জাদ হোসেন দীর্ঘদিন থেকে ৫ নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালন করছেন। তিনি পলকের একজন বিশ্বস্ত, কর্মঠ, পরিশ্রমি নেতৃত্ব হিসাবে পরিচিত। আগামী জাতীয় সংসদে পলকের নির্বাচন সহ জাতীয় নির্বাচনে সিংড়ায় নৌকাকে বিজয়ী করার কোন বিকল্প নেই। এমন অবস্থায় পৌর আ’লীগ সহ সিংড়া আ’লীগ ও সহযোগী সংগঠনকে নির্বাচনে প্রচুর পরিশ্রম করতে হবে যার নির্দেশনা ইতোমধ্যেই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, কেন্দ্রীয় আ’লীগ ও আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকও দিয়েছেন। এসব নির্দেশনা বাস্তবায়ন এর লক্ষ্যে প্রতিটি নাগরিকের কাছে গিয়ে নৌকার ভোট সংগ্রহের নির্দেশনা দেওয়া হয়েছে যা করার জন্য নির্বাচনে অভিজ্ঞ ও কর্মঠ তরুণদের বিকল্প নেই। এমন অবস্থায় আসন্ন পৌর কাউন্সিলে সাধারণ সম্পাদক হিসাবে সাজ্জাদকেই দেখতে চান তিনি।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর

সাক্ষাৎকার