আজ- রবিবার, ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

২০৪১ সালে বাংলাদেশ হবে ”স্মার্ট বাংলাদেশ” ; এমপি শিমুল !

সত্যবার্তা ডেস্ক :

 

নাটোরের উপজেলায় ৩ নং খাজুরিয়া ইউনিয়নের দুর্লভপুর ও সাদনগর গ্রামবাসীর আয়োজনে এক সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান উদযাপিত হয়েছে । উক্ত অনুষ্ঠানে সভাপত্ত্বি  করেন ৩নং খাজুরিয়া ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান সোহরাব হোসেন সোরাব ।

 

 

 

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নাটোর ও নলডাঙ্গা র সংসদ সদস্য , আলহাজ্ব শফিকুল ইসলাম শিমুল ,সদস্য রেলপথ স্থায়ী কমিটি।  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নলডাঙ্গা উপজেলার নির্বাহী অফিসার মোছাঃরোজিনা আক্তার ,উপজেলা চেয়ারম্যান( ভারপ্রাপ্ত) শিরিন আক্তার , উপজেলা ভাইস চেয়ারম্যান , আব্দুল আলিম, রইস উদ্দিন রুবেল, সাবেক সদস্য নাটোর জেলা পরিষদ, মোঃ আবুল কালাম আজাদ ওসি নলডাঙ্গা থানা , এছাড়া আরো উপস্থিত ছিলেন নাটোরের বর্তমান এবং সাবেক নেতৃবৃন্দ ও নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগ, যুবলী ছাত্রলীগ সহ সহযোগী সংগঠনের নেতা কর্মীরা।

 

 

সংবর্ধনা অনুষ্ঠানে শুভেচ্ছা মূলক বক্তব্য রাখেন ৩ নং খাজুরিয়া ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান মোঃ সোহরাব হোসেন সোহরাব। সভাপতির  বক্তব্যে তিনি ডিজিটাল বাংলাদেশ ও স্মার্ট বাংলাদেশের রূপরেখা বর্ণনা করেন। এবং তার ইউনিয়নে উন্নয়নের বিভিন্ন চিত্র তুলে ধরেন। তার ইউনিয়নে বিভিন্ন উন্নয়ন হওয়ায় এমপি শিমুলকে কৃতজ্ঞতা জানান ।

 

প্রধান অতিথির বক্তব্যে এমপি শিমুল বলেন, জননেত্রী শেখ হাসিনা ২০০৮ সালে সরকার গঠন করে বলেছিলেন ২০২১ সালে বাংলাদেশ হবে ডিজিটাল বাংলাদেশ, তিনি তার কথা রেখেছেন। তিনি আবারও স্মার্ট বাংলাদেশের ভিশন দিয়েছেন ২০৪১। একই ধার অব্যাহত থাকলে আগামী ২০৪১ সালে বাংলাদেশ হবে স্মার্ট বাংলাদেশ। আগামী ২৪ সালে জাতীয় নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা হাতকে শক্তিশালী করতে ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট প্রত্যাশা করেন।

 

পরে মাগরিবের নামাজের পর বিভিন্ন শিল্পী গোষ্ঠী দ্বরা এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন এলাকা বাসীসহ অতিথি বৃন্দ্বগণ।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর