আজ- শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

একজন গায়ক এবং উদ্যোক্তার জীবনের গল্প।

সত্যবার্তা ডেস্ক:

মোঃ রুস্তম আলী শেখ একজন ২২ বছর বয়সী গায়ক ও সামাজিক উদ্যোক্তা এবং একজন কম্পিউটার প্রোগ্রামার। মোঃ রুস্তম আলী শেখ তার শৈশব থেকেই কর্মজীবন শুরু করে। কারণ তার কঠোর পরিশ্রম, নিষ্ঠা, ধৈর্য এবং এখন তিনি সোশ্যাল মিডিয়ায় বিখ্যাত।

 

মোঃ রুস্তম আলী শেখ সোশ্যাল মিডিয়ায় খুব সক্রিয়। তিনি তার সৃজনশীল ভিডিওর জন্য জীবন ধারা প্রভাবকদের মধ্যে খুব জনপ্রিয়। তিনি অনেক জনপ্রিয় ভারতীয় সোশ্যাল মিডিয়া প্রভাবকদের সাথে সহযোগিতা করেছেন।

 

তিনি ২০১৮ সালে গোপালগঞ্জ এর একটি বেসরকারী উচ্চ বিদ্যালয় থেকে মেট্রিক পাস করার পর এবং তিনি গোপালগঞ্জের হাজী লাল মিঞা সিটি ইউনিভার্সিটি কলেজে থেকে তার পড়াশোনা চালিয়ে যাচ্ছেন। এছাড়াও মোঃ রুস্তম আলী শেখ সামাজিক এবং বিনোদন ক্ষেত্রে কাজ করার পরিকল্পনা করছে।

 

তিনি বলেন, যদি আপনি সফল জীবন যাপন করতে চান, তাহলে নিজেকে অন্বেষণ করা শুরু করুন। শুধু পরীক্ষায় মার্কের দিকে মনোনিবেশ করবেন না, বরং জ্ঞানের জন্য অধ্যয়ন করুন। এমন কাজ করুন যা আপনাকে খুশি করে। এটি সাফল্যের দিকে আপনার পথ সুগম করবে।

 

তিনি গান গাইতে এবং শুনতে খুব ভালোবাসেন। তিনি ছোটবেলা থেকেই গানের উপর অধিক আগ্রহী। সে তার অবসর সময়ে গান গেয়ে ও শুনে কাটান। তিনি তাদের স্কুল কলেজের সাংস্কৃতিক অনুষ্ঠানে এবং দেশের আরো অন্যান্য জায়গায় গান গেয়ে অনেক পুরুষ্কার ও খ্যাতি অর্জন করছেন। তিনি মনে করেন গান তার জিবনের একটা অংশ।

 

বিভিন্ন প্রযুক্তিগত বিষয়ে তার পারদর্শিতা রয়েছে যা সাম্প্রতিক কয়েক মাসে ল্যান্ডস্কেপে তার জনপ্রিয়তা বাড়িয়ে দেয়। এছাড়া তিনি একজন সোশ্যাল মিডিয়া প্রভাবকও। তিনি ইউটিউবে তার সমস্ত কার্যক্রমের সমাপ্তি ঘটান। তাকে তার চেনাশোনা গুলিতে সোশ্যাল মিডিয়ায় একটি উল্লেখযোগ্য ইউটিউবার হিসাবে আবির্ভূত হতে সাহায্য করে।

 

ইউটিউব একটি গুরুত্বপূর্ণ প্ল্যাটফর্ম, যা বিভিন্ন উপায়ে লিভারেজ করা যায়। বাংলাদেশ ৭০০ মিলিয়নেরও বেশি লোকের সাথে আবির্ভূত হয়েছে এবং এইভাবে ওয়েব দুনিয়াকে একটি বড় উপায়ে পরিমার্জিত করেছে। ইউটিউব ওয়েবে একটি ভাল জনপ্রিয়তা অর্জন করেছে। এটি বেশ কয়েকটি প্রযুক্তি বিশেষজ্ঞ এবং ডিজিটাল বিপণনকারীদের তাদের ধারণার সাথে YouTube এর প্ল্যাটফর্মকে কাজে লাগানোর সুযোগ দিয়েছে। আকাশ এটি বাড়ানোর জন্য লিভারেজ করেছে।

 

তিনি তার ইউটিউব চ্যানেল এবং ফেসবুকের সাথে বেড়ে ওঠার জন্য একটি ভাল ফ্যান বা ফলোয়ার বেস তৈরি করেছেন। এই যুবকের পক্ষে প্রভাবক হওয়ার জন্য উড়ন্ত রঙে আসা খুব সহজ ছিল না, তিনি দাবি করেন। তিনি অনেক কিছু হারিয়েছেন যখন তিনি অল্প বয়সে বড় হওয়ার জন্য অনেক কিছু অর্জন করেছেন।তিনি তার দর্শকদের সেরা ছাড়া আর কিছুই দিতে তার সমস্ত উদ্ভাবন এবং শক্তি প্রয়োগ করার দাবি করেন।

 

তিনি দাবি করেন যে তার অনেক ভক্ত তার প্রভাব এবং কার্যকর প্রভাব বিস্তারের কৌশলগুলি বাস্তবায়নের টিপস বাস্তবায়নে অনেক উপকৃত হয়েছেন তিনি দাবি করেন। বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধিতে তার এই ক্ষুদ্র উদ্যোগ খুব শীঘ্রই একটি বৃহৎ কর্মকাণ্ডে রূপ নিবে বলে বিশ্বাস করেন।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর

সাক্ষাৎকার