আজ- শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

দিনাজপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ৩!

সত্যবার্তা ডেস্ক :

দিনাজপুরের ফুলবাড়ীতে ঘন কুয়াশার কারনে দুরপাল্লার বাস ও পিক-আপের মুখোমুখী সংঘর্ষে পিকআপ চালকসহ ৩ জন নিহত হয়েছে। আজ রোববার ভোরে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কে দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার ভিমলপুর নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছেন-চাপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানার দুর্গাপুর গ্রামের জেন্টু আলীর ছেলে পিকআপ চালক মোঃ অলিউল্লাহ (২৩), একই উপজেলার বোয়ালিয়া গ্রামের সেতাবুর রহমানের ছেলে পিক-আপ হেল্পার আজিজুর রহমান নিশান (২৪) ও দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার রাজারামপুর গ্রামের নুরুল ইসলামের ছেলে মোতাসিম বিল্লাহ (২৫)।

পুলিশ জানায়, আজ রোববার ভোরে দিনাজপুর থেকে একটি পিকআপ টমেটো নিয়ে চাপাইনবাবগঞ্জ যাচ্ছিল। ভোরে পিকআপটি ফুলবাড়ী উপজেলার ২নং আলাদীপুর ইউনিয়নের ভিমলপুর এলাকার মির্জা অটোরাইস মিলের সামনে পৌছলে ঢাকা থেকে দিনাজপুরগামী একটি যাত্রীবাহী বাসের সাথে পিক-আপটির মুখোমুখী ধাক্কা লাগে। এতে দুমড়ে-মুচড়ে যায় পিকআপটি এবং বাসটি পালিয়ে যায়। এসময় পিকআপে থাকা চালকসহ তিনজন ঘটনাস্থলেই নিহত হয়। খবর পেয়ে ফুলবাড়ী থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে তিনজনের লাশ উদ্ধার করে। পুলিশ জানায়, ভোরে ঘন কুয়াশার কারনে এই দুর্ঘটনা ঘটেছে।

বিষয়টি নিশ্চিত করে ফুলবাড়ী থানাও ওসি আশ্রাফুল ইসলাম সাংবাদিকদের জানান, ফুলবাড়ী থানায় ইউডি মামলা দায়ের হয়েছে। নিহত পরিবারের সাথে কথা বলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর

সাক্ষাৎকার