আজ- শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

সিংড়ায় শিশুকে নির্যাতনের অভিযোগ উঠেছে

সিংড়া(নাটোর)প্রতিনিধি:

সিংড়ায় নবীন নামের ১২ বছরের শিশু নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। নবীন হোসেন নিংগইন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেনীর শিক্ষার্থী এবং নিংগইন গ্রামের আব্দুস সালামের ছেলে। উপজেলার পৌরসভার ৭ নং ওয়ার্ডের নিংগইন গ্রামে এই ঘটনা ঘটে।

 

অভিযোগ সূত্রে যানা যায়, শুক্রবার রাত ৯টার দিকে নিজ বাসা থেকে টর্চলাইট হাতে নিংগইন বাজারে সদাই কিনতে আসেন নবিন হোসেন পথের মধ্যে একই এলাকার প্রতিবেশি বেল্লাল সরদারের ছেলে এবং উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্য়ালয়ের পাটটাইম চুক্তিভিত্তিক কর্মচারী রাসেল সরদার চোখে টর্চ লাইট ধরার অপবাদ দিয়ে শিশু নবীনকে বেধরক মারপিট করে আহত করলে অচেতন অবস্থায় রাস্তার পার্শে গর্তে ফেলে রাখে। খবর পেয়ে মা আশেদা বেগম ছুটে এসে ছেলেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

 

এবিষয়ে আহত শিশু নবিনের মা দিমুজুরি কাজ করা আশেদা বেগম বাদি হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেন। এবিষয়ে অভিযুক্ত রাসেল সরদারের ফোন নম্বরে একাধিকবার ফোন করা হলে তিনি রিসিভ করেনি। নির্যতনের স্বীকার শিশু নবীনের মা আশেদা বেগম বলেন, ছেলেকে বাজার থেকে সদাই নিতে পাঠাই পথের মধ্যে রাসেল সরদার চোখে টর্চ লাইট ধরার মিথ্যা অপবাদ দিয়ে টর্চ লাইট কেরে নিয়ে বেধরক মারপিট করে অচেতন অবস্থায় রাস্তার পার্শে গর্তে ফেলে রাখে।

 

আমরা গরিব মানুষ পরের বাসায় কাজ করি, আইনের মাধ্যমে উপযুক্ত বিচার দাবি করছি বলে তিনি কান্নায় ভেঙ্গে পরেন। ওসি আবুল কালাম বলেন, অভিযোগ পেয়েছি অভিযুক্তর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।

 

ইউএনও হা-মীম তাবাসসুম প্রভা বলেন, অভিযুক্ত রাসেল সরদার আমার অফিসের পাটটাইম চুক্তিভিত্তিক ভাবে কাজ করে,শিশু নির্যাতনের খবর পেয়ে সাথে সাথে তাকে সকল প্রকার কাজ থেকে বাদ দেওয়া হয়েছে।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর

সাক্ষাৎকার