আজ- শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

নারায়ণগঞ্জে মাকে কুপিয়ে হত্যার অভিযোগ সন্তানের বিরুদ্ধে!

সত্যবার্তা ডেস্ক:

 

নারায়ণগঞ্জের বন্দর উপজেলার মুছাপুরের জহরপুর এলাকায় মাকে কুপিয়ে হত্যা করেছে তার নিজ সন্তান সজিব । নিহত আয়েশা আক্তার চুষনীর স্বামী মুছাপুর ইউপি ৬নং ওয়ার্ড মেম্বার রফিক মিয়ার স্ত্রী সোমবার (৭ নভেম্বর) দিবাগত রাতে এই ঘটনা ঘটে।

 

 

জানা গেছে, প্রতিনিদের ন্যায় রাতে আয়েশা বেগম তার নিজ বসতঘরে খাবার শেষে ঘুমিয়ে পড়ে। এরপর ঘুমের মধ্যে তার ছেলে সজিব এলোপাতাড়ি ভাবে ছুড়ি বা চাকু দিয়ে মুখে গলায় কুপাতে থাকে। পরে  আয়েশা আক্তারের বাঁচাও বাঁচাও বলে আত্বচিৎকারে পাশের ঘরে থাকা তার বোন দৌড়ে ছুটে যায়।

 

 

বোন সিয়ামের মা গিয়ে ঘরের দরজায় লাথি মেরে অজ্ঞান হয়ে বাহিরে লুটিয়ে পড়ে। এবং ঘাতক সজিব মায়ের মৃত্যু নিশ্চিত জেনে পাশের দরজা দিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে আশেপাশের লোকজন এসে ঘরে ডুকে আয়েশা আক্তার চুষনিকে মৃত অবস্থায় দেখতে পায়। পরে রাস্তার পাশ দিয়ে যাওয়া টহলরত বন্দর থানা পুলিশ এসে মৃত আয়েশা আক্তার চুষনীকে ময়না তদন্তের জন্য নারায়নগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে প্রেরণ করে।

 

তবে এলাকাবাসী ও আত্বীয় স্বজন জানায়, সজিব একজন মানসিক রোগী। দীর্ঘদিন যাবৎ সে মানসীক ভারসাম্য অবস্থায় ভুগছে। এলাকায় সে আরো অনেককেই হেনস্তা করেছে।

 

এ বিষয়ে বন্দর থানা পুলিশের ইনচার্জ মোহাম্মদ আবু বকর সিদ্দিক (ওসি) এর নিকট জানতে চাইলে তিনি বলেন লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। সুরতহাল রিপোর্ট পেয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর

সাক্ষাৎকার