আজ- রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

সিংড়ায় জমি নিয়ে বিরোধে এক কৃষক নিহত; আহত নারী সদস্যা !

সত্যবার্তা ডেস্ক

নাটোরের সিংড়ায় জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় আব্দুর রহমান (৪৫) নামে এক কৃষক নিহত হয়েছে। এসময় আহত হয়েছে নারীসহ আরও দুইজন। রোববার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার ছোট কালিকাপুর গ্রামে এই ঘটনা ঘটে। নিহত আব্দুর রহমান একই গ্রামের মৃত লোকমান ফকিরের ছেলে।

 

 

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান জানান, কৃষক আব্দুর রহমানের সাথে ফসলী জমি নিয়ে তার মামাতো ভাই আব্দুল করিমের দীর্ঘদিন ধরের বিরোধ চলে আসছিল। এরই জের ধরে রোববার সন্ধ্যায় আব্দুল করিম লাঠিসোটা ও দেশীয় অস্ত্রসহ কয়েকজন সহযোগী নিয়ে হঠাৎ করেই আব্দুর রহমানের বাড়িতে গিয়ে তাদের ওপর হামলা চালায়। এসময় হামলাকারীদের লাঠি ও হাসুয়ার আঘাতে আব্দুর রহমান, তার ভাই শহীদুল ইসলাম ও বোন সবিরন বেগম গুরুতর আহত হয়।

 

 

পরে তাদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে এলাকাবাসি আহতদের উদ্ধার করে সদর হাসপাতাল ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধিন অবস্থায় রাত ২টায় আব্দুর রহমান মারা যায়। এঘটনায় নিহতের বড়ভাই সলেমান আলী বাদি হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পুলিশ অভিযুক্তদের ধরতে অভিযান শুরু করেছে।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর

সাক্ষাৎকার