আজ- শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

সিংড়ায় বিয়ের ৩য় দিনে নববধুর লাশ উদ্ধার, স্বামী পলাতক।

সিংড়া (নাটোর) প্রতিনিধি:

নাটোরের সিংড়া উপজেলার বিয়ের তিনদিনের মাথায় মোছাঃ নুপুর বেগম (২৪)নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনার পর থেকে তার স্বামী জাহান আলী পলাতক রয়েছে।

 

শনিবার (৭ এপ্রিল) দুপুরে উপজেলার সুকাশ ইউনিয়নের বাইগুনি গ্রামের মওলা শেখের বাড়ি থেকে মৃত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত নুপুর বেগম মওলা শেখ এর ছেলে আজমল হোসেনের স্ত্রী।

 

স্থানীয় সূত্রে জানা যায়, গত ৩ এপ্রিল বুধবারে নুপুর বেগম ও আজমল হোসেনের বিবাহ হয়।নুপুরের এর আগেও অন্য জায়গায় বিয়ে হয়েছিল, সেইখানে বিবাহ বিচ্ছেদের পরে আনুমানিক ২মাস পরে নুপুর বেগম ও আজমল হোসেনের বিবাহ হয়। আজমল হোসেন নুপুর কে বিবাহ করার আগে তাহার দুইটি স্ত্রী ছিল তাহারা আজমল কে ছেড়ে চলে যায়। গতকাল শনিবার দিবাগত রাতে আজমল ও নুপুর তাহাদের নিজ বাড়িতেই মাটির ঘরে ছিল, সেহরির সময় লোকজন জানতে পারে যে নুপুর বেগম মারা গিয়েছে, পরে লোকজন ঘটনাস্থলে গিয়ে দেখতে পায় নুপুরের শরীরের আঘাতের চিহ্ন। পরে স্থানীয় লোকজন পুলিশ কে খবর দিলে রবিবার দুপুরে ঘটনাস্থলে পুলিশ পরিদর্শন করে নুপুরের লাশটি তাহার নিজ বাড়ি হতে উদ্ধার করে থানায় নিয়ে যায়। নুপুরের বাবার বাড়ি বগুড়া জেলার নন্দীগ্রাম উপজেলার চাপিলা গ্রামে।

 

সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম বলেন, উক্ত ঘটনায় থানায় মামলা হয়েছে, নিহতের লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানোর প্রস্তুতি চলছে।

 

সিংড়া (নাটোর) প্রতিনিধি:
আলিফ বিন রেজা

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর

সাক্ষাৎকার