আজ- শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

সিংড়া উপজেলানির্বাচনে অপহরণের শিকার হওয়া প্রার্থী পাশা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত

সিংড়া(নাটোর)প্রতিনিধি:

 

নাটোরের সিংড়া উপজেলা পরিষদের নির্বাচনে অবশেষে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হলেন অপহরণ ও মারধরের শিকার হওয়া প্রার্থী দেলোয়ার হোসেন। মঙ্গলবার (২৩ এপ্রিল) দুপুরে আনুষ্ঠানিকভাবে নাটোর জেলা নির্বাচন কর্মকর্তা এবং উপজেলা রিটার্নিং কর্মকর্তা আব্দুল লতিফ শেখ স্বাক্ষরিত এক পত্রে দেলোয়ার হোসেনকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয়।

 

রিটার্নিং কর্মকর্তা আব্দুল লতিফ শেখ বলেন, কোনো পদে একক প্রার্থী থাকলে আইন অনুযায়ী প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় অতিবাহিত হওয়ার পরের দিন রিটার্নিং কর্মকর্তা তাকে আনুষ্ঠানিকভাবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করতে পারেন।

যেহেতু সিংড়া উপজেলা চেয়ারম্যান পদে দেলোয়ার হোসেন ছাড়া অন্য কোনো প্রার্থী নেই, তাই দেলোয়ার হোসেনকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হলো। তবে ভাইস চেয়ারম্যান পদে নির্ধারিত তারিখে ভোট অনুষ্ঠিত হবে। প্রসঙ্গত, সিংড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দুজন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন।

 

যাচাই-বাছাই শেষে রিটার্নিং কর্মকর্তা লুৎফুল হাবিব রুবেল ও দেলোয়ার হোসেনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়। কিন্তু রোববার (২১ এপ্রিল) সিংড়া উপজেলা পরিষদের নির্বাচন থেকে নিজের প্রার্থিতা প্রত্যাহার করেন প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের শ্যালক লুৎফুল হাবীব রুবেল। এর ফলে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ার পথ সুগম হয় অপহরণ ও মারধরের শিকার হওয়া চেয়ারম্যান পদপ্রার্থী দেলোয়ার হোসেনের। দেলোয়ার হোসেনের বড় ভাই মজিবর রহমান এ খবরে আনন্দ প্রকাশ করেন।

 

গতকাল সোমবার রিটার্নিং কর্মকর্তারর অফিসের সামনে তিনি সাংবাদিকদের এবং আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তাদের ধন্যবাদ জানান। দেলোয়ার হোসেনের ছেলে মোয়েম হোসেন আকাশ গণমাধ্যম কে জানান, বিনা প্রতিদ্বন্দ্বিতায় আমার বাবা জয়লাভ করেছেন। এর ফলে সত্যিই আমরা আনন্দিত। এই জয় অন্যায়ের বিরুদ্ধে ন্যায়ের। তবে আমরা এখনো চিন্তিত। কেননা যারা অপহরণের কাজে সরাসরি জড়িত তারা এখনো গ্রেপ্তার হয়নি। আশা করি আইনশৃঙ্খলা বাহিনী তাদের দ্রুত গ্রেপ্তার করবে।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর

সাক্ষাৎকার